সোনারগাঁও হোটেলে 'ব্ল্যাক হর্স আরটিভি গোল্ডেন কী-এবার তোমরা গাও' এর আনুষ্ঠানিক উদ্বোধন
Wednesday, 16 March 2011

বাংলা কালচার রিপোর্ট (বিজয় কৃষ্ণ সরকার) :
৬ আক্টোবর সকাল ১১ টায় প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে অনুষ্ঠিত হলো 'ব্ল্যাক হর্স আরটিভি গোল্ডেন কী-এবার তোমরা গাও' এর উদ্বোধনী অনুষ্ঠান। আরটিভি ও গ্লোব সফট ড্রিংকস লিমিটেড যৌথ উদ্যোগে এ সঙ্গীত প্রতিযোগিতার বর্ণাঢ্য আয়োজন করে। এই প্রতিযোগিতার বিষয়বস্তু ব্যাখ্যা করে আরটিভির চেয়ারম্যান ও ব্যাবস্থাপনা পরিচালক মোরশেদ আলম বলেন, 'আমরা প্রতিনিয়তই চেষ্টা করে যাচ্ছি আরটিভির অনুষ্ঠানের মাধ্যমে সংস্কৃতির বিভিন্ন ক্ষেত্রে নতুন ও প্রতিভাবানদের এ দেশের দর্শকদের কাছে আরো বেশী করে পরিচয় করিয়ে দিতে। ' গ্রোব সফট ড্রিংকস লিমিটেডের চেয়ারম্যান ও ব্যাবস্থাপনা পরিচালক হারন অর রশিদ বলেন, 'এ অনুষ্ঠানের মাধ্যমে বেরিয়ে আসবে অনেক প্রতিভাবান শিল্পী, যারা বাংলাদেশকে পরিচিত করবে বিশ্ব দরবারে।'

আরটিভির প্রধান নির্বাহী ম. হামিদ এই বর্ণাঢ্য আয়োজন প্রসঙ্গে বলেন, আমরা এমন একটা প্লাটফর্ম  তৈরী করতে চাই যেখান থেকে শিল্পীরা নির্বিঘ্নে তাদের সুন্দর ভবিষ্যত নির্মাণে আরো সহযোগিতা পাবে। পুরম্কারটাই বড় কথা নয়, মানসম্মত শিল্প নির্মাণে যে দায়বদ্ধতা সেটাই বড় কথা। আর সেটিই করছে আর টিভি।
অনুষ্টানে অন্যান্যের মধ্যে আরটিভির ভাইস চেয়ারম্যান মো: জসিম উদ্দিন, পরিচালক হুমায়ুন কবীর বাবলু ও পিরোজ আলম, ভারপ্রাপ্ত অনুষ্ঠান প্রধান মিনহাজুর রহমান, গ্লোব সফট ড্রিংকস লিমিেটেডের মার্কেটিং ডিরেক্টর খায়রুল আনাম, পরিচালক ইজাজ খান স্বপন, প্রতিযোগিতার চার বিচারক-আহমেদ ইমতিয়াজ বুলবুল, সামিনা চৌধুরী, বাপ্পা মজুমদার ও শ্ওকত আলী ইমনসহ প্রতিযোগিরা উপস্থিত ছিলেন। আগামী ৯ অক্টোবর থেকে প্রতি শুক্র ও মঙ্গলবার রাত ৯টা ২০ মিনিটে আরটিভিতে অনুষ্ঠানটি প্রচারিত হবে।  

পাঠকের মন্তব্য
 
    মন্তব্য প্রদান করুন
    Your message