তের বছরে এটিএন বাংলা
Wednesday, 16 March 2011

বিএনএন২৪ ডট কম: ১৯৯৭ সালের ১৫ জুলাই প্রতিষ্ঠা পাওয়া দেশের প্রথম বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এটিএন বাংলা বুধবার একযুগ পূর্ণ করলো। ১৩ বছরে পা রাখলো দেশের প্রথম স্যাটেলাইট চ্যানেল এটিএন বাংলা। বর্ষপূর্তী উদযাপন উপলে সোমবার রাত থেকেই চ্যানেলটি নানান অনুষ্ঠানের আয়োজন করে। মঙ্গলবার রাতে বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সে এটিএন স্টুডিওতে আয়োজন করা হয় সাংস্কৃতিক অনুষ্ঠানের। সেখানে প্রধান অতিথির আসন অলংকৃত করেন তথ্যমন্ত্রী আবুল কালাম আজাদ। বুধবার রাত ১২ টা ১ মিনিটে তিনি কেক কেটে বর্ষপূর্তি আয়োজনের উদ্বোধন করেন। এ সময় সাংস্কৃতিক অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন শিল্পী সৈয়দ আব্দুল হাদী, শাকিলা জাফর, ইভা রহমান প্রমুখ।
বুধবার সকালে এটিএন কার্যালয়ের সামনে থেকে ঘোড়ার গাড়ির বিশাল বহরের শোভাযাত্রার উদ্বোধন করেন এটিএন বাংলার চেয়ারম্যান মাহফুজুর রহমান। সারাদিন ধরেই এটিএন কার্যালয়ে দেশের রাজনীতিবিদ, শিল্পী ও শুভানুধ্যায়ীদের শুভেচ্ছা জ্ঞাপন অব্যাহত ছিল।
বুধবার সন্ধ্যায় বাংলাদেশ-চীন মৈত্রী সম্মেলন কেন্দ্রে আয়োজন করা হয় এক জাঁকজমকপূর্ণ সাংস্কৃতিক অনুষ্ঠানের। এ অনুষ্ঠানে দেশের বিভিন্ন অঙ্গনের বিশিষ্ট ব্যক্তিবর্গ, শিল্পী-কলাকুশলী এবং সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণ করেন শিল্পী সৈয়দ আব্দুল হাদী, সুবীর নন্দী, শাকিলা জাফর, ফাহমিদা নবী, জেমস, মমতাজ, নকীব খান, শাফিন আহমেদ, রবি চৌধুরী, আসিফ, এস আই টুটুল, বাপ্পা মজুমদার, ইভা রহমান, মিলা, বাপ্পারাজ, আমিন খান, নিপুন, রেসী প্রমুখ। দেবাশীষ ও নওশীনের যৌথ উপস্থাপনায় অনুষ্ঠানটি পরিচালনা করেন তাশিক আহমেদ ও ফখরুল আবেদীন। অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করা হয়।

পাঠকের মন্তব্য
 
    মন্তব্য প্রদান করুন
    Your message